Return Policy
পন্য গ্রহন করার পর যদি পন্যের কোনো সমস্যা থাকে যেমনঃ পন্যটি ভাঙ্গা, ছেঁড়া,ছবির সাথে মিল না থাকা,সেই ক্ষেত্রে আপনি পন্যটি কোম্পানী থেকে কয়েকটি নিয়মাবলি ফলো করে রিটার্ন নিতে পারবেন।
(রিটার্ন এর ক্ষেত্রে চেইঞ্জ অফ মাইন্ড প্রযোজ্য নয়।)
পণ্যটি গ্রহণের পর অবশ্যই অবশ্যই পণ্যের আনবক্সিং ভিডিও ধারণ করতে হবে। (অর্থাৎ প্রোডাক্ট খোলার আগে অবশ্যই ভিডিও রেকর্ড শুরু করতে হবে যা প্রমাণ হিসাবে দাখিল করতে হবে।)
যেসব পণ্যের কোন গ্যারান্টি বা ওয়ারেন্টি নেই, সেসব পণ্য ডেলিভারি ম্যান থেকে বুঝে নিতে হবে | অন্যথায় রিটার্ন গ্রহণযোগ্য নয়। (অভ্যন্তরীণ ত্রুটির জন্য এই শর্ত প্রযোজ্য নয়।)
যেসব পণ্যের গ্যারান্টি বা ওয়ারেন্টি আছে, সেসব পণ্যের ওয়ারেন্টি সুবিধা ঐ কোম্পানির আউটলেট থেকে নিতে হবে। যদি কোম্পানির ঐ ধরনের ডেডিকেটেড সুবিধা না থাকে তাহলে আমাদের সাথে সেবাটির ব্যাপারে যোগাযোগ করতে হবে।
যদি পণ্যের কোনো প্রকার ত্রুটি থাকে তাহলে সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে আমাদের গো-অনলাইন মার্ট এর অফিসিয়াল পেইজের ইনবক্সে অথবা goonline.officialbd@gmail.com এ মেইল করে বিষয়টি জানাতে হবে। অথবা আমাদের হটলাইনে ফোন করেও ত্রুটির বিষয়টি জানাতে পারেন।
উক্ত পন্যটি আমাদের অফিসে ৫দিনের মধ্যে ফেরত পাঠাতে হবে। (শুক্রবার ছাড়া)
পন্যটি রিটার্ন পাওয়ার জন্য বক্সসহ অন্যান্য এক্সেসরিজ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।